About Us

শিক্ষার্থী ভাই বোনদের বিভিন্ন সমস্যা এবং সন্তানের জন্য যোগ্য শিক্ষক খোঁজার চিন্তা সহ অভিভাবকদের সকল সমস্যাকে সামনে রেখে সেই সমস্যা সমাধানের নিমিত্তে 2018 তে আমাদের পথ চলা শুরু হয়।

শিক্ষা বিষয়ে ছাত্র-ছাত্রীদের এবং অভিভাবকদের সকল সমস্যার সমাধান এবং শিক্ষা বিষয়ক সকল আপডেট ইনফরমেশন দেওয়ার জন্য আমরা আপনাদের কাছে প্রতিজ্ঞাবদ্ধ। আমরা আপনার সন্তানের সুশিক্ষা নিশ্চিত করার জন্য হোম টিউটর সার্ভিস প্রদান করে থাকি, যাতে আপনারা আপনাদের সন্তানদের জন্য ঘরে বসেই যোগ্য শিক্ষক খুঁজে নিতে পারেন।

এক ঝাঁক মেধাবী ছাত্র নিয়ে গঠিত আমাদের Teachers Panel, এর মাধ্যমে আমরা গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের কর্মসংস্থানের ব্যবস্থা করে থাকি।

আমাদের সেবাসমূহ:

*শিশু থেকে দশম শ্রেণী পর্যন্ত ছাত্র-ছাত্রীদের জন্য হোম টিউটর খুঁজে দেওয়া হয়।

*টিউশন করানোর মাধ্যমে গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের আর্থিক সমস্যা দূর করা।

* শিক্ষা বিষয়ক সকল Information সবার আগে ছাত্র-ছাত্রীদের কাছে পৌঁছে যায়।

* Offline এর পাশাপাশি Online-এ ছাত্র-ছাত্রীদের সাহায্য করা এবং শিক্ষা বিষয়ক টিপস দেওয়া।

* এছাড়াও আমরা ওয়েব ডিজাইন এবং ডোমেইন হোস্টিং সেল করে থাকি, আপনি চাইলে আমাদের কাছে ডোমেইন হোস্টিং কিনতে পারেন এবং আমাদের অভিজ্ঞ ওয়েব ডেভলপারদের কাছে আপনার মনের মত ওয়েব সাইটটি ডিজাইন করিয়ে নিতে পারেন। এবং আপনার সাইট On Page/ Off page SEO সহ পুরোপুরি ভাবে সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন করতে আমাদের অভিজ্ঞ SEO Expert-দের সহযোগিতা নিতে পারেন।

বাংলার ঘরে ঘরে শিক্ষার আলো পৌছে দেয় এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশকে কম্পিউটার স্বাক্ষর করার মাধ্যমে আপনাদেরকে সেবা দেওয়াই আমাদের মূল লক্ষ্য। আমাদের কাছ থেকে বিভিন্ন তথ্য পেতে প্রতিদিন ভিজিট করুন www.allexpress24.com এবং আপনার সন্তানের জন্য হোম টিউটর খুজতে এখানে ক্লিক করুন

আমাদের সাথে থাকার জন্য আপনাদের জানাই অসংখ্য ‘ধন্যবাদ!’