“পর্ন স্টারের ভূমিকায় অভিনয় করতে গিয়ে একটি দৃশ্যে ৩৭ বার টেক দিয়েছি” রাম্যা কৃষ্ণণ।

Ramya-Krishn

বিনোদন ডেস্ক:

বহুল আলোচিত এবং জনপ্রিয় সেই বাহুবলী”  ছবিতে  রাজমাতা শিবগামী  দেবীর  চরিত্রে অভিনয় করে সকল দর্শকের মন  জয় করেছেন যিনি তিনি হলেন রাম্যা কৃষ্ণণ।  শুধু তাই নয় অনেক তামিল ছবিতে  অনেক সময় মায়ের ভূমিকায় অভিনয় করে তিনি দর্শকদের মন জয় করেছেন।  এবার সেই জনপ্রিয় রাম্যাকেই  তামিল “সুপার ডিলাক্স”  ছবিতে একজন পর্ন স্টারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। অবশ্য এটা অবাক  হওয়ার-ই মত একটা বিষয়। এর আগে কখনো কোন ছবিতে এত সাহসী অথবা পর্ন চরিত্রে অভিনয় করেননি রাম্যা।


জানা গিয়েছে, একটি বিশেষ দৃশ্যের শুটিং করতে গিয়ে নাকি প্রায় ৩৭টি টেক দিতে হয়েছিল তাঁকে।  এবং সম্প্রতি একটি সাক্ষাত্কারে অভিনেত্রী  নিজেই বলেছেন, “আমার কেরিয়ারে খুব চ্যালেঞ্জিং চরিত্র এটি।  

কিছু চরিত্র করে থাকি টাকার জন্য, আর কিছু চরিত্র জনপ্রিয়তার জন্য, আবার কিছু কিছু চরিত্র শখে বা নেশায়। এটা প্যাশন থেকে করছি। একটা দৃশ্যে তো টেক দিয়েছিলাম ৩৭ বার। আমি তো বটেই, আমার সহকারীও শকড হয়ে গিয়েছিল।”


পরিচালক থিয়াগারাজান কুমারারাজা জানিয়েছেন  যে, “রাম্যা পেশাদার ভঙ্গিতেই কাজ করেছেন”।  ইন্ডাস্ট্রিয়াল সূত্রে জানা গেছে শুটিং প্রায় শেষ,  প্রোডাকশন এর কাজে কোন সমস্যা না হলে এবং কাজ নির্বিঘ্নে মিটলে চলতি মাসেই মুক্তি পাবে এই ছবি।



রাম্যা কৃষ্ণণ হাইলাইটস:

*'”বাহুবলী” ছবিতে রাজমাতা শিবগামী দেবীর চরিত্রে অভিনয় করে অসংখ্য দর্শকের মন জয় করেছেন অভিনেত্রী রাম্যা কৃষ্ণণ।

*অনেক তামিল ছবিতে খুব সুন্দর ভাবে মায়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

*অল্প কিছু দিনেই অনেক সুনাম অর্জন করেছেন এবং দর্শকদের মন জয় করেছেন এই অভিনেত্রী যার নাম রাম্যা কৃষ্ণণ।

*এবার সেই জনপ্রিয় রাম্যাকেই তামিল “সুপার ডিলাক্স” ছবি একজন পর্ন স্টারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

*এর আগে কখনো তিনি পর্ন চরিত্রে অভিনয় করেননি।

* প্রথমবারের মতো রাম্যা কৃষ্ণণ পর্ন চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বা অভিনয় করার সাহস করেছেন।



মন্তব্য

ইতিমধ্যে আপনারা হয়তো রাম্যা কৃষ্ণণ-এর অনেক ধরনের অশ্লীল গান বা ছবি YouTube-এ দেখে ফেলছেন এবং তিনার সম্পর্কে অনেক কিছু জানেন। এখন আপনাদের কি মনে হচ্ছে_ রাম্যার এসব চরিত্রে অভিনয় করা কি ঠিক হবে? কমেন্টে সবার মতামত আশা করছি। সকল বিষয়ে পরবর্তী আপডেট সংবাদ পাওয়ার জন্য আমাদের সাথে থাকুন। ধন্যবাদ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *